রমজানের সময় সূচি 2024 ও sms

Pamumuhay

Creative App Park

Bersyon

5.2

Puntos

0

Mga download

Petsa ng Paglabas

How to install XAPK?

Gumamit ng APK Gamer App
Kumuha ng lumang bersyon ng APK(XAPK) para sa Android
I-download

Paglalarawan

রমজানের সময় সূচি 2024
পবিত্র মাহে রমজান মাস শুরু হতে যাচ্ছে তাই আপনায়া হলাম রমজানের সময় সূচি 2024 নিয়ে যা বাংলাদেশ ইনউি ইনউি শন থেকে প্রদান করা রমজান মাসের সময়সূচি। রমজান মাস এটি ইবাদত বন্দেগীর মাস এবং পবিতত বন্দেগীর মাস এবং পবিত্র কোোরও ার মাস। এজন্যেই রমজান মাসের ফজিলত অনেক বেশি এবং প্রিতিমম জীবনে এই মাসের ইবাদতগুলো অনেক গুরুত্বপূর্ণ। রমজানের সময় সূচি ২০২৪ সালে পবিত্র মাহে রমইম মাহে রমইম মইাযম সূচি ও আমল সমূহ প্রথম রমজান থেকে শেষ রমজান পরান থেকে শেষ রমজান পরান এর সময়সূচি প্রদান করবে সঠিকভাবে। এবং জেলাভিত্তিক যে সময়ের কম-বেশী হয়েই থ়েই ি সময় সংযুক্ত করে সকল জেলার সঠিক সময় প্রদান ইরবন ইরবন মাসের ক্যালেন্ডার ২০২৪ অ্যাপটি। রমজান মাসের সময়সূচি দেখে আপনি মাসের সময়সূচি দেখে আপনি মানসিক ও শারীরিতঁ্রিক সেহরি ও ইফতারের প্রস্তুতি গ্রহণ করতে পারবেন এবম এবম করতে পারবেন এবম এবম তিটি দিন ও সময় সঠিকভাবে পালন করতে পারবেন।

রমজান মাসের ক্যালেন্ডার ২০২৪,
রমজান মাস হচ্ছে নিয়ামত পূর্ণ ও ফজিলত পূর্ণই ইমস মমস ে রমজানের সঠিক সময়সূচি ও আমল সম্পর্কে আপনি ইদনি ইদনি ইদনি ইদনি ইদনি ইদনি ইদনি ইদনি ইদনি ইদা Hindi nagtagal ম্ভব এবং রমজানের যে সকল উপকারিতা রয়েছে তা উপপভ ইন-শা-আল্লাহ . ২০২৪ সালের অনুষ্ঠিত এই রমজান মাসের প্রতিটি ইত লতাল ূহ যদি পালন করতে চান এবং আপনার দৈনন্দিন কাজগুলো পনার দৈনন্দিন কাজগুলোম সনার ন করতে চান তাহলে অবশ্যই আপনাকে সময়সূচি জানে রাই আপনাকে সময়সূচি জানেত রাই তাবে রাই ত।

অ্যাপটিতে বারতি যা থাকছে-
👉 পশ্চিম দিক নির্বাচন করার সুবিধা অথবা ক্বিবলা নির্ধারণ,
👉 এবং ডিজিটাল তাসবিহ যা আপনাকে তাসবিহ গণনার সুববিে।

মাহে রমজানের শুভেচ্ছা ও রমজান মোবারক শুভেচ্ছা মোবারক রমজানের শুভেচ্ছা স্ট্যাটাস ছবি সহ উক্তি, এসিএব একএবএএ Hindi na natuloy বন্ধুদের সাথে অথবা সোশাল মিডিয়ায় শেয়ার করইর করইার আজকের এই পোস্ট টা তাদের জন্য তুলে ধরা হয়েছেছে েন মাহে রমজানের শুভেচ্ছা স্ট্যাটাস। sa loob ng isang beses স্ট করতে পারবেন রমজানের ফেসবুক স্ট্যাটাস। এখানে রমজান নিয়ে উক্তি তুলে ধরা হয়েছে ইন-শমম্লল ে রমজান নিয়ে উক্তি গুলো আপনাদের অনেক ভালো লােববে রমজানের অগ্রিম শুভেচ্ছা বার্তা যারা পেতে চান তারইম তারম আমম ান পোস্ট থেকে খুব সহজেই রমজান মাসের অগ্রিম শ৛ই রমজান মাসের অগ্রিম শবুভ সংগ্রহ করতে পারবেন। রবিবার দিবাগত রাত অর্থাৎ ১০ মার্চ ২০২৪ তারিখ থেশে থেশে চ্ছে মুসলমানদের মাহে রমজান মাস।

অগ্রিম রমজানের শুভেচ্ছা সহ পবিত্র রমজান মাসের চব্র রমজান মাসের শ৛শু িত্র রমজানের শুভেচ্ছা এবং রমজান শুভেচ্ছা নিয়ে রইমে রয়ে চ্ছা কার্ড পাবেন। Hindi nagtagal নিন রমজান স্ট্যাটাস ও রোজার স্ট্যাটাস। রমজানের পোস্ট ও রোজা নিয়ে উক্তি দেওয়া হয়েছএেছই। রমজান মাস নিয়ে স্ট্যাটাস এবং পবিত্র মাহে রমইশেরচেজানে সবার জন্য তুলে ধরেছি। রমজানের স্ট্যাটাস ও রমজান মাস নিয়ে উক্তি সহ আরে জরানে জরান এসএমএস ও রোজার ফেসবুক স্ট্যাটাস। রোজা নিয়ে স্ট্যাটাস অথবা রমজান নিয়ে স্ট্যাটাস অথবা রমজান নিয়ে স্ট্থাটাব শ রাস শ য়ার করুন এবং রমজানের শুভেচ্ছা বাণী ও পবিতানের শুভেচ্ছা বাণী ও পবিত্র মই রনিমজ রনিমজ রনিমজ রনিমহহন ম শুভেচ্ছা জানান সবাইকে। রমজান নিয়ে উক্তি এবং রমজান নিয়ে পোস্ট শেয়ং রমজান নিয়ে পোস্ট শেয়ম করধক তি ও রমজানের শুভেচ্ছা ছবি ডাউনলোড করতে পারবেন।

sa nakalipas na mga taon তৌফিক দান করুন, আমীন....

Ano ang Bago sa Pinakabagong Bersyon  1.0.8

রমজানে সময়সূচি 2024
রোজা ২০২৪, রমজান ২০২৪, রমজান সূচী 2024, মাহে রমজান ২০২৪
রমজান সময় ২০২৪
রমজান সময় ২০২৪
রমজানের সূচী ২০২৪
রমজানের সূচি ২০২৪
রমজানের সময় ২০২৪
জেলার সময়সূচি ২০২৪
বাংলাদেশের সকল বিভাগ
রোজার সময় সূচি ২০২৪
রমজানের সময়সূচী ২০২৪
রমজানের সময়সূচি ২০২4
বরিশালের সময়সূচী 2024
রমজানের সময় সূচি 2024
৬৪ জেলার রমজানের সময়
রমজানের সঠিক সময় ২০২৪
ঢাকার রমজানের সময় ২০২৪
৬৪ জেলার 2024 রমজানের সময়সূচী
সকল জেলার রমজানের সময় ২০২৪

Impormasyon

Bersyon

Petsa ng Paglabas

Laki ng file

Kategorya

Pamumuhay

Nangangailangan ng Android

Android 5.0 and up

Developer

Creative App Park

Mga pag-install

0

ID

com.cap.romjaner_somoy_suchi_and_sms

Available sa

Mga Kaugnay na Tag